📣📣জামিয়ার ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম সাময়িক পরীক্ষা শুরু হয়েছে ০৫/১০/১৯ তারিখ শেষ হবে ১৪/১০/১৯ তারিখ📣📣 জামেয়ার 2018-19 সালের প্রথম সাময়িক ও দ্বিতীয় সাময়িক এবং বার্ষিক ও বেফাকের রেজাল্ট ওয়েবসাইটে আপডেট করা হয়েছে। 📣📣আগামী 2019-20 সালের প্রত্যেক সাময়িক পরীক্ষার রেজাল্টসমূহ যথাসময়ে প্রকাশ করা হবে। ইনশাআল্লাহ🌾

✍রচনাবলী

Date & Time

January 2020
M T W T F S S
     
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

Visitors

003700
Users Today : 6
Users Yesterday : 10
This Month : 455
This Year : 455
Total Users : 3700
Who's Online : 1

সহায়তা করুন

সহৃদয় দৃষ্টি আকর্ষণ
আবাসিক ছাত্রীদেরকে স্বাস্থ সম্মত পরিবেশে রাখা ও শিক্ষার মান উন্নয়নের লক্ষে শ্রেণিকক্ষের আলাদা দৈর্ঘ্য ১০০ ফুট এবং প্রস্থ ৪০ ফুট ৬ তলা শিক্ষাভবন নির্মানের সদকায়ে জারিয়ার মহৎ কাজ আল্লাহর উপর ভরসা করে শুরু করা হয়েছে। এ কাজের জন্য আনুমানিক খরচ হবে – ৪,০০,০০,০০০/=
(চার কোটি টাকা)
১৫০ জন এতীম গরীব ছাত্রীদের জন্য বছরে ব্যয় হবে (সম্পূর্ণ এবং আংশিক মিলিয়ে) ৯,০০,০০০/=
(নয় লক্ষ টাকা)
মোট = ৪,০৯,০০,০০০/=
(চার কোটি নয় লক্ষ টাকা)
আগামী শিক্ষাবর্ষের জন্য যা অতীব প্রয়োজন : 

আপনাদের দুআ ও সহযোগীতা চাই

মাদরাসার এতীম গরীব অসহায় ও দুস্থ ছাত্রীদের জন্য সাহায্যের

আবেদন

আস্সালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

ইসলাম দরদী ভাই ও বোনেরা ! আপনারা অনেকেই অবগত আছেন যে, সোনারং আদর্শ মহিলা মাদরাসাটি সুদীর্ঘ ৪৭ বছর যাবত মহিলাদেরকে কুরআন ও হাদিসের বাস্তব শিক্ষা দিয়ে তাওহীদবাদী আদর্শ আলেমা ও গৃহিনী রুপে গড়ে তুলতে যথেষ্ট সুনমের সাথে স্বাক্ষর বহন করেছে।এখানে শরয়ী পর্দা ও কঠোর নিয়ম কানুনের সুযোগ্য শিক্ষক শিক্ষিকা দ্বারা এস.এস.সি সমমানের বাংলা ইংরেজী সহ মাত্র ১০ বছরে শিশু শ্রেণি হতে দাওরায়ে হাদীস পর্যন্ত শিক্ষা দেওয়া হচ্ছে।

বর্তমান আবাসিক ছাত্রী সংখ্যা ১০০০ জন। লিল্লাহ বোর্ডিং এ ১৫০ জন এতীম গরীব বালিকারা ফ্রি খানা খেয়ে লেখা পড়া করছে। আরো অনেক অসহায় বালিকারা মাদ্রাসায় ভর্তি হয়ে দ্বীন শিক্ষা গ্রহন করতে আগ্রহী ; লিল্লাহ ফান্ডের আয় সীমিত থাকায় তাদেরকে সহয়তা করা সম্ভব হচ্ছেনা। অত্র মাদরাসাটি সম্পূর্ণ বেসরকরী। কোন স্থায়ী আয়ের উৎস এই মাদরাসার নেই। সকল কার্যক্রম মুসলিম ভাইবোনদের সহযোগীতায় পরিচালিত হয়।
অতএব, এতীম-গরীব, অসহায় ও দুস্থ বালিকাদের জন্য মাদরাসার লিল্লাহ ফান্ডে আপনাদের জাকাত, ফিৎরা ও কুরবানীকৃত পশুর চামড়া এবং মাদরাসার সার্বিক উন্নয়নের জন্য আর্থিক সাহায্য সহানুভূতি একান্তভাবে কামনা করছি।

ওয়াসসালাম

সার্বিক যোগাযোগ বিনীত
  • কাজী মুস্তাফিজুর রহমান
  • মুহা. আখতারুজ্জামান
  • মুহতামিম
  • সেক্রেটারী জেনারেল
  • সোনারং আদর্শ মহিলা মাদরাসা
  • সোনারং আদর্শ মহিলা মাদরাসা
  • মোবা: ০১৮৩৬০৩০৫৬৫
  • মোবাঃ ০১৮৪১১৩০৯৪৬
ব্যাংক একাউন্ট: সোনারং আদর্শ মহিলা মাদরাসা
চলতি হিসাব নং – ৫৯০, জনতা ব্যাংক, টংগিবাড়ী শাখা, মুন্সিগঞ্জ
Share