📣📣📣জামিআর বার্ষিক পরিক্ষা ও বেফাক বোর্ড পরিক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। বিস্তারিত জানতে রেজাল্ট এ ক্লিক করুন। হাইআতের রেজাল্ট ১৫ই শাওয়াল প্রকাশিত হবে ইনশাআল্লাহ। 📣📣📣সুদক্ষ ইংরেজী ও অংক শিক্ষিকা আবশ্যক। বিস্তারিত জানতে নোটিশবোর্ডে ক্লিক করুন।

✍রচনাবলী

Date & Time

August 2019
M T W T F S S
     
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সহায়তা করুন

সহৃদয় দৃষ্টি আকর্ষণ
আবাসিক ছাত্রীদেরকে স্বাস্থ সম্মত পরিবেশে রাখা ও শিক্ষার মান উন্নয়নের লক্ষে শ্রেণিকক্ষের আলাদা দৈর্ঘ্য ১০০ ফুট এবং প্রস্থ ৪০ ফুট ৬ তলা শিক্ষাভবন নির্মানের সদকায়ে জারিয়ার মহৎ কাজ আল্লাহর উপর ভরসা করে শুরু করা হয়েছে। এ কাজের জন্য আনুমানিক খরচ হবে – ৪,০০,০০,০০০/=
(চার কোটি টাকা)
১৫০ জন এতীম গরীব ছাত্রীদের জন্য বছরে ব্যয় হবে (সম্পূর্ণ এবং আংশিক মিলিয়ে) ৯,০০,০০০/=
(নয় লক্ষ টাকা)
মোট = ৪,০৯,০০,০০০/=
(চার কোটি নয় লক্ষ টাকা)
আগামী শিক্ষাবর্ষের জন্য যা অতীব প্রয়োজন : 

আপনাদের দুআ ও সহযোগীতা চাই

মাদরাসার এতীম গরীব অসহায় ও দুস্থ ছাত্রীদের জন্য সাহায্যের

আবেদন

আস্সালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

ইসলাম দরদী ভাই ও বোনেরা ! আপনারা অনেকেই অবগত আছেন যে, সোনারং আদর্শ মহিলা মাদরাসাটি সুদীর্ঘ ৪৭ বছর যাবত মহিলাদেরকে কুরআন ও হাদিসের বাস্তব শিক্ষা দিয়ে তাওহীদবাদী আদর্শ আলেমা ও গৃহিনী রুপে গড়ে তুলতে যথেষ্ট সুনমের সাথে স্বাক্ষর বহন করেছে।এখানে শরয়ী পর্দা ও কঠোর নিয়ম কানুনের সুযোগ্য শিক্ষক শিক্ষিকা দ্বারা এস.এস.সি সমমানের বাংলা ইংরেজী সহ মাত্র ১০ বছরে শিশু শ্রেণি হতে দাওরায়ে হাদীস পর্যন্ত শিক্ষা দেওয়া হচ্ছে।

বর্তমান আবাসিক ছাত্রী সংখ্যা ১০০০ জন। লিল্লাহ বোর্ডিং এ ১৫০ জন এতীম গরীব বালিকারা ফ্রি খানা খেয়ে লেখা পড়া করছে। আরো অনেক অসহায় বালিকারা মাদ্রাসায় ভর্তি হয়ে দ্বীন শিক্ষা গ্রহন করতে আগ্রহী ; লিল্লাহ ফান্ডের আয় সীমিত থাকায় তাদেরকে সহয়তা করা সম্ভব হচ্ছেনা। অত্র মাদরাসাটি সম্পূর্ণ বেসরকরী। কোন স্থায়ী আয়ের উৎস এই মাদরাসার নেই। সকল কার্যক্রম মুসলিম ভাইবোনদের সহযোগীতায় পরিচালিত হয়।
অতএব, এতীম-গরীব, অসহায় ও দুস্থ বালিকাদের জন্য মাদরাসার লিল্লাহ ফান্ডে আপনাদের জাকাত, ফিৎরা ও কুরবানীকৃত পশুর চামড়া এবং মাদরাসার সার্বিক উন্নয়নের জন্য আর্থিক সাহায্য সহানুভূতি একান্তভাবে কামনা করছি।

ওয়াসসালাম

সার্বিক যোগাযোগ বিনীত
  • কাজী মুস্তাফিজুর রহমান
  • মুহা. আখতারুজ্জামান
  • মুহতামিম
  • সেক্রেটারী জেনারেল
  • সোনারং আদর্শ মহিলা মাদরাসা
  • সোনারং আদর্শ মহিলা মাদরাসা
  • মোবা: ০১৮৩৬০৩০৫৬৫
  • মোবাঃ ০১৮৪১১৩০৯৪৬
ব্যাংক একাউন্ট: সোনারং আদর্শ মহিলা মাদরাসা
চলতি হিসাব নং – ৫৯০, জনতা ব্যাংক, টংগিবাড়ী শাখা, মুন্সিগঞ্জ
Share